Category

ভক্সহল ভ্যান সেন্টারস ওপেন ফর সার্ভিসের

ভক্সহাল সারা দেশে 65 জন বিশেষজ্ঞ ভ্যান পরিষেবা কেন্দ্রের প্রবর্তন প্রকাশ করেছে। এটি ইঙ্গিত দেয় যে যুক্তরাজ্য সংস্থা পেশাদারদের দ্বারা ব্যবহারের জন্য তৈরি ডেডিকেটেড বাণিজ্যিক অটোমোবাইল বিক্রয় এবং সার্ভিসিং সেন্টারগুলি ব্যবহার করে ফোর্ড, রেনাল্ট এবং ভক্সওয়াগেনের মতো নির্মাতাদের নেতৃত্ব অনুসরণ করে।
ডেডিকেটেড ভ্যান পরিষেবা কেন্দ্রগুলিতে পরীক্ষার ড্রাইভের জন্য সম্পূর্ণ ভক্সহল ভ্যান রেঞ্জ উপলব্ধ থাকবে, যাতে ক্রেতারা মাঝারি আকারের ভিভারো, মুভানো লার্জ ভ্যান এবং নতুন কম্বোর প্রথম হাতের অভিজ্ঞতা পেতে পারেন। বিক্রয় কর্মীরা পরিষেবা ব্যবহারকারীদের জন্য উপযুক্ত গ্রাহক পরিষেবা সরবরাহ করার লক্ষ্য রাখবেন, যা অবশ্যই গ্রহণের অভিজ্ঞতা উন্নত করতে হবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• সংস্থা ভ্যান ট্যাক্স নীতিগুলি ব্যাখ্যা করা হয়েছে
ভ্যান সেন্টারগুলিও নতুন স্তরের আফটারসেলস পরিষেবা সরবরাহ করার লক্ষ্য রাখে। ভক্সহল টেকনিশিয়ানরা 12-মাসের ওয়ারেন্টি দ্বারা আচ্ছাদিত খাঁটি ভক্সহল অংশগুলি ফিট করবে এবং কেন্দ্রগুলি যুক্তরাজ্য-বিস্তৃত মূল্যের নীতি পরিচালনা করবে, সুতরাং ভ্যান সেন্টারগুলির মধ্যে ব্যয়ের কোনও পার্থক্য নেই। অন্যান্য সুবিধাজনক বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে যা রাতারাতি ড্রপ-অফ এবং সংগ্রহ এবং একটি শক্ত সময়সূচীতে পরিষেবা ব্যক্তিদের জন্য 90-মিনিটের সার্ভিসিং অন্তর্ভুক্ত। অনলাইন পরিষেবা বুকিংও 24 ঘন্টাও ব্যবহৃত হবে। এবং যদি কোনও গ্রাহক ভ্যান দীর্ঘায়িত সময়ের জন্য রাস্তা থেকে দূরে থাকে তবে সৌজন্য অটোমোবাইলগুলি পাওয়া যাবে।
65 এলসিভি সাইটগুলির জন্য বাছাই প্রক্রিয়াটি বেশ কঠোর ছিল, কারণ অনুমোদিত স্থানগুলি ভ্যান সেন্টার হিসাবে যোগ্যতা অর্জনের জন্য উল্লিখিত পরিষেবার প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হতে হবে।
ভক্সহল এলসিভি পরিচালক ডেরেক উইলসন নতুন ভ্যান পরিষেবা কেন্দ্রগুলির মূল্য তুলে ধরেছেন। “এই পরিবর্তনটি আমাদের এলসিভি গ্রাহকদের প্রয়োজনগুলি দেখাশোনা করার জন্য আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে, এমন একটি পরিষেবা স্তর সরবরাহ করে যা আমাদের চিত্তাকর্ষক পণ্যের পরিসীমাটির সাথে মেলে,” তিনি বলেছিলেন। “এই প্রোগ্রামটি ইউকে জুড়ে বিস্তারিত ভৌগলিক কভারেজ সহ ভক্সহল এলসিভি গ্রাহকদের কাছে শিল্প-শীর্ষস্থানীয় গ্রাহকের অভিজ্ঞতা নিয়ে আসে। আমাদের দেশব্যাপী ভ্যান পেশাদারদের নেটওয়ার্ক দক্ষতা এবং দক্ষতার সর্বোচ্চ মান সরবরাহ করবে যখন পরিষেবা ব্যক্তিদের সময় এবং অর্থ সাশ্রয় করতে সহায়তা করে। ”
একটি বৈদ্যুতিক ভ্যান আপনার ব্যবসায়ের জন্য উপযুক্ত? বিক্রয়ের জন্য সেরা বৈদ্যুতিক ভ্যানগুলির আমাদের তালিকাটি দেখুন …