Category

নিউ মাইক্রা সুপারমিনি

নিসান সোয়াই কনসেপ্ট ইঙ্গিতগুলি নিসান তার বার্ধক্যজনিত মাইক্রা সুপারমিনির প্রতিস্থাপনে কঠোর পরিশ্রম করছে – এবং এটি দেখতে এটি দেখতে পারে। এই সপ্তাহের জেনেভা মোটর শোতে প্রকাশিত সোয়াই কনসেপ্টটি ২০১ 2016 সালের মাঝামাঝি সময়ে পরবর্তী প্রজন্মের সুপারমিনির জন্য সংস্থাটি কী হাত রয়েছে তা আমাদের প্রথম উঁকি দিয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

নিসান কাশকাই এবং জুককে এর দুটি উদাহরণ হিসাবে গাইডলাইন বইটি ছিঁড়ে ফেলেছে এবং অতীতে তার নিজস্ব পথে চলেছে, এবং এটি বলে যে এটি ফার্মের পরবর্তী ছোট অটোমোবাইল ডিজাইন ল্যানুয়েজের পূর্বরূপ সোয়াই সুপারমিনির সাথে একই পদ্ধতি ব্যবহার করছে।
13

নতুন আগত বর্তমান মাইক্রার ডাম্পি, বাল্বস বডি শেপটি খালি করে এবং এর পরিবর্তে আরও অনেক বেশি মৌলিক চেহারা অনুসন্ধান করে। ফ্রন্টে নিসানের ফ্যামিলি ভি-মোশন গ্রিল, একটি মিনি স্টাইলের ভাসমান ছাদ, বুমেরাং হেডলাইটস এবং ডিএস 3 এর স্মরণ করিয়ে দেওয়ার একটি সি-স্তম্ভের সাথে আরও অনেক কমপ্যাক্ট রয়েছে।
একটি সাহসী, ঝাড়ু লাইন গ্রিল থেকে সামনের চাকা থেকে এবং অটোমোবাইলের পাশের ক্রসওভারের পাশের দিকে নিয়ে যায়- যেমন রিয়ার হ্যাংয়ের মতো, যা অন্যান্য রেনাল্ট-নিসান অ্যালায়েন্স ডিজাইনের অনুরূপ যেমন রেনাল্ট ক্যাপ্টর বা ইনফিনিটি কিউএক্স 30 ধারণার মতো।
এদিকে, অভ্যন্তরটি 2013 এর টোকিও মোটর শোতে রেট্রো আইডিএক্স ধারণায় প্রথম দেখা স্টাইলিশ ডিজাইনের একটি বিকাশ। একটি ডিশড স্টিয়ারিং হুইল দুটি সহজ ডায়াল দ্বারা যুক্ত হয়, যখন একটি বৃহত কেন্দ্রীয় স্ক্রিন এবং বিভাজন কেন্দ্রের কনসোলটি কেবিনটি সম্পূর্ণ করে।
13

পরবর্তী প্রজন্মের মাইক্রা পরের বছর শোরুমগুলিতে প্রযোজ্য এবং কীভাবে দোলের নকশাটি টোন করা যায় তা দেখতে সহজ। বড় চাকা, কাচের ছাদ ব্যবস্থা এবং সরল অভ্যন্তরীণ অভ্যন্তর খাঁটি ধারণা গাড়ি, সামগ্রিক আকার এবং অনুপাতগুলি সহজেই পরবর্তী মাইক্রায় তাদের পথ খুঁজে পেতে পারে।
এটি বর্তমান সুপারমিনি শ্রেণীর নেতা, ফোর্ড ফিয়েস্টার চেয়ে কিছুটা দীর্ঘ, বৃহত্তর এবং নিম্ন। নিসান দাবি করেছেন যে কমপ্যাক্ট হ্যাচব্যাক ক্লাসটি “কাঁপুন” করার জন্য এই দোলাটি তৈরি করা হয়েছে, যা এটি বিশ্বাস করে যে এটি একটি “tradition তিহ্যগতভাবে রক্ষণশীল বাজার খাত”।
ডিজাইন এবং চিফ ক্রিয়েটিভ অফিসার নিসানের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শিরো নাকামুরা বলেছেন: “আমরা বিশ্বাস করি যে কাশকাই এবং আমরা যেমন কাশকাইয়ের সাথে করেছি তেমন কিছু নতুন করে আনার মাধ্যমে বাজার বিভাগগুলিতে স্থিতাবস্থা চ্যালেঞ্জ করার আমাদের tradition তিহ্য অব্যাহত রেখেছে, জুক

“এই নতুন কনসেপ্ট কারের সাহায্যে আমরা পরীক্ষা করছি যে নিসান কীভাবে কমপ্যাক্ট হ্যাচব্যাক বিভাগে নতুন ধারণা আনতে সক্ষম হতে পারে তা দেখার জন্য আমরা পরীক্ষা করছি।”

এই বছরের ইভেন্ট থেকে সমস্ত অটোমোবাইলগুলি দেখতে এখন আমাদের জেনেভা মোটর শোয়ের পুরো রাউন্ড-আপটি পড়ুন।