Uncategorized

সীমিত-সংস্করণ বিএসি মনো ওয়ান লঞ্চ

ব্রিগস অটোমোটিভ সংস্থা (বিএসি) একক-আসনের ট্র্যাক গাড়ির প্রযোজনা রানের সমাপ্তি চিহ্নিত করতে বেসপোক মনোসের একটি ত্রয়ী চালু করেছে। প্রতিটি সীমিত সংস্করণ মডেলের দাম 158,950 ডলার এবং এতে একটি স্বতন্ত্র লিভারি, একটি টুইটযুক্ত চ্যাসিস এবং মুষ্টিমেয় প্রসাধনী আপগ্রেড রয়েছে।
প্রতিটি সীমিত সংস্করণ মনো একটি বিএসি এর কর্পোরেট রঙে সমাপ্ত-সাদা, কালো বা লাল হয়। তিনটি গাড়িই স্বতন্ত্র কার্বন-হাইব্রিড হুইলস, বিশেষ সংস্করণ ব্যাজিং এবং কোমরেখা থেকে নিচে থেকে উদ্ভাসিত কার্বন-ফাইবার প্যানেলিংয়েও রয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন বিক্রি সেরা ট্র্যাক ডে গাড়ি
বিএসি মনো ওয়ান প্রখ্যাত সাদা সংস্করণটি তিনজনের মধ্যে সর্বনিম্ন লায়ারি, কেবল ব্রিটিশ ফার্মের ট্রেডমার্ক হোয়াইট পেইন্টে সমাপ্ত। কার্বন ব্ল্যাক ভেরিয়েন্ট স্পোর্টস ব্ল্যাক পেইন্টটি বিপরীত লাল সেলাই এবং পিছনের চাকাগুলির সাথে, যখন নিয়ন লাল মডেলটি সাদা বডি ডেসালগুলির সাথে একটি স্বতন্ত্র লাল পেইন্ট স্কিম বহন করে।
একটি স্বতন্ত্র রেসিং হেলমেট দামের অন্তর্ভুক্ত করা হয়েছে, একটি লিভারি বহন করে যা আইসল্যান্ডীয় গায়ক বিজার্কের 1999 সিঙ্গল, অল ইজ পূর্ণ প্রেম – এবং প্রতিটি গাড়ির রিয়ার উইং এবং হেডরেস্টে একই নকশার বৈশিষ্ট্যগুলির জন্য সংগীত ভিডিওকে শ্রদ্ধা জানায়। ক্রেতারা বিএসি-র ব্যক্তিগতকরণ বিকল্পগুলির সাধারণ পরিসীমা থেকেও নির্বাচন করতে পারেন, যার মধ্যে একটি তৈরি থেকে পরিমাপের স্টিয়ারিং হুইল এবং রেসিং সিট অন্তর্ভুক্ত রয়েছে।
প্রতিটি বিএসি মনো ওয়ান স্ট্যান্ডার্ড মনো হিসাবে একই প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষিত 2.5-লিটার চার সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত হয়, 305bhp এবং 308nm টর্ককে বিকাশ করে। প্রতিটি বিশেষ-সংস্করণ মডেলকে 0-60mph সময় 2.7 সেকেন্ডের 0-60mph সময় এবং 170mph এর শীর্ষ গতি দেয়, পাওয়ারকে ছয় গতির সিক্যুয়ালিয়াল গিয়ারবক্সের মাধ্যমে রিয়ার হুইলগুলিতে প্রেরণ করা হয়।
বিএসি এই বছরের জেনেভা মোটর শোতে তার নতুন দ্বিতীয় প্রজন্মের মনো উপস্থাপন করবে। এই হিসাবে, এই সীমিত সংস্করণ মনোগুলি 2021 গ্রীষ্মে নতুন গাড়িটি প্রযোজনায় প্রবেশের আগে ব্রিটিশ সংস্থাটি চূড়ান্ত গাড়িগুলি তৈরি করবে।
আপনি সীমিত সংস্করণ ব্যাক মনোকে কী তৈরি করেন? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…