Uncategorized

নতুন 2016 ফোর্ড কা+ উন্মোচিত: £ 8,995

ফোর্ডের দামের নগরীর যানবাহনটি বাজেট-সচেতন ছোট্ট যানবাহন গ্রাহকদের জন্য লক্ষ্য করছে যারা সাধারণত তার নতুন মান অফার সহ দ্বিতীয় হাতের গাড়িগুলি নির্বাচন করে, কেএ+, যা সুপারমিনি পরিবেশন করা লক্ষ্য করে শহরের গাড়ির অর্থের জন্য অঞ্চল। দামগুলি 8,995 ডলার থেকে শুরু হবে।
এর নাম থাকা সত্ত্বেও, আপনি ঠিক এখানে যে নকশাটি দেখছেন তা হ্রাসকারী কা সিটি গাড়ির সাথে কোনও সম্পর্ক নেই, যা ফোর্ডের ছোট্ট যানবাহনের কৌশলটির পুনর্নির্মাণের অংশ হিসাবে মারা যাবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

নতুন গাড়িটি কার্যত ফোর্ড ফিয়েস্টার মতোই বড়, পাশাপাশি ফোর্ডের বিশ্বব্যাপী ছোট্ট যানবাহন চ্যাসিস প্রযুক্তি সহ সেই গাড়ির অনেকগুলি উপাদান ব্যবহার করে।
For পুরো ফোর্ড কা+ পর্যালোচনা পরীক্ষা করে দেখুন
16

• সেরা ছোট গাড়ি
যদিও গাড়িটি ইতিমধ্যে দক্ষিণ আমেরিকাতে বিক্রি হয়েছে, পাশাপাশি ভারতে বিক্রি করার পাশাপাশি বিক্রিও করা হচ্ছে, ফোর্ড বলেছেন যে এটি উচ্চ মানের পাশাপাশি ইউরোপীয় ক্রেতাদের উচ্চতর প্রত্যাশা পূরণ করার জন্য মোকাবেলা করার উন্নতি করেছে।
কেএ+ বিদ্যমান ফিয়েস্টার চেয়ে কিছুটা খাটো, তবে এটি 21 মিমি লম্বা। 270-লিটার বুট-13 লিটার আন্ডারফ্লোর স্টোরেজ সহ-ফিয়েস্টার টন স্পেসের মাত্র 10 লিটার লজ্জা।
16

আইটেমগুলি উত্তোলনের জন্য যথেষ্ট ঠোঁট রয়েছে, যদিও অঞ্চলটি নিজেই কার্যকরভাবে বর্গক্ষেত্র দেখায়, পাশাপাশি 60:40 বিভক্ত-ভাঁজ পিছনের আসনগুলি ব্যবহার করে বাড়ানো যেতে পারে।
কেএ+ তিনটি স্পেসিফিকেশনে দেওয়া হবে, যদিও এগুলি সমস্ত ঠিক একই ইঞ্জিনটি কাজ করে-একটি 1.2-লিটার চার সিলিন্ডার পেট্রোল একটি পাঁচ গতির ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে যুক্ত। ইঞ্জিনের একটি 69 বিএইচপি সংস্করণ সহ সর্বাধিক মৌলিক স্পেস পাশাপাশি ট্রিম স্তরকে স্টুডিও বলা হবে।