Category

নতুন 2016 রেনাল্ট বিউটিফুল এমপিভি 21,500 ডলার

থেকে শুরু হয়েছে রেনাল্ট যুক্তরাজ্যের সুন্দর এবং দুর্দান্ত সুন্দর এমপিভিগুলির জন্য দাম এবং চশমা প্রকাশ করেছে, নতুন মডেলটি 1 ডিসেম্বর 2016 থেকে কেনার জন্য উপলব্ধ।
চারটি ট্রিম স্তর উপলভ্য: এক্সপ্রেশন+, ডায়নামিক এনএভি, ডায়নামিক এস এনএভি এবং সিগনেচার এনএভি, এন্ট্রি-লেভেল গাড়ি ব্যতীত স্যাট-নাভকে স্ট্যান্ডার্ড হিসাবে পাওয়া যায়। পরিসীমাটি 21,445 ডলার থেকে শুরু হয়, বা গ্র্যান্ড সিনিকের জন্য 23,375 ডলার থেকে শুরু হয়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Ren রেনাল্ট সিনিকের সম্পূর্ণ বিস্তৃত পর্যালোচনা
এটি 113bhp tce পেট্রোল ইঞ্জিন সহ একটি এন্ট্রি-লেভেল গাড়ির জন্য, তবে 22,445 ডলার থেকে 109bhp ডিজেলও রয়েছে। শীর্ষস্থানীয় স্বাক্ষর নাভ ডিসিআই 160 এর জন্য একটি স্বয়ংক্রিয় গিয়ারবক্স সহ 30,645 ডলার বা গ্র্যান্ড বিউটিফুল সাত-সিটার সংস্করণের জন্য 32,445 ডলার ব্যয় হয়।
26

সুরক্ষা কিটে স্ট্যান্ডার্ড হিসাবে পথচারী সনাক্তকরণ সহ সক্রিয় জরুরী ব্রেকিং, প্লাস লেন প্রস্থান সতর্কতা, ট্র্যাফিক সাইন স্বীকৃতি এবং গাড়ী উচ্চ বিমগুলি অন্তর্ভুক্ত। অন্যান্য স্ট্যান্ডার্ড সরঞ্জামগুলির মধ্যে এলইডি দিনের সময় চলমান আলো, জলবায়ু নিয়ন্ত্রণ, গাড়ি লাইট এবং ওয়াইপারস, একটি চামড়া স্টিয়ারিং হুইল, ড্যাব রেডিও এবং একটি সাত ইঞ্চি টাচস্ক্রিন অন্তর্ভুক্ত রয়েছে।
ডায়নামিক এনএভি মডেলগুলি নিরপেক্ষ, স্বাচ্ছন্দ্য, ইকো, পার্সো এবং স্পোর্ট মোডগুলির মধ্যে চয়ন করতে সামনের এবং পিছনের পার্কিং সেন্সর, ক্লান্তি সতর্কতা এবং একটি ড্রাইভিং মোড নির্বাচক পান। চারটি ইউএসবি পোর্ট সহ একটি স্লাইডিং সেন্টার কনসোলও রয়েছে এবং অবশ্যই স্যাট-নেভ।
ডায়নামিক এস এনএভি গাড়িগুলি একটি 8.7 ইঞ্চি প্রতিকৃতি টাচস্ক্রিন, একটি রিয়ার পার্কিং ক্যামেরা, একটি প্যানোরামিক সানরুফ এবং রঙিন রিয়ার উইন্ডোগুলি পান, যখন শীর্ষ-স্পেসের স্বাক্ষর নাভ গাড়িগুলি চামড়ার গৃহসজ্জার সামগ্রী, মেমরি আসন, এলইডি হেডলাইট এবং সামনের কুয়াশা লাইট পান।