Category

“মার্সিডিজ ডিজাইনের নিখুঁত সংখ্যাটি কি কিছুটা বিভ্রান্ত হচ্ছে না?”

এটি কিছুটা প্রতিষ্ঠানের পাঠের মতো অনুভূত হয়েছিল, যদিও অবশ্যই এটি করা বোঝানো হয়নি। মার্সিডিজ বিজ্ঞাপনের পরিচালক ওলা ক্যালেনিয়াস ডেট্রয়েট মোটর শোতে কোম্পানির স্ট্যান্ডে ছিলেন, নতুন মডেলগুলির একটি ব্লিটজ প্রস্তুতির জন্য তার নতুন নামকরণ পদ্ধতি বর্ণনা করেছিলেন।
তার পিছনে, একটি বিশাল ডিসপ্লেতে, ব্র্যান্ডটি এর মূল ডিজাইনগুলি কী বলে তার অক্ষরগুলি-এ-ক্লাস, সি-ক্লাস, ই-ক্লাস পাশাপাশি এস-ক্লাস-উজ্জ্বলভাবে জ্বলজ্বল করে। অবশ্যই, স্পেল এসেস – মার্সিডিজের বিজ্ঞাপন উইজার্ডগুলির জন্য একটি পুরষ্কার।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

নীচে এসইউভি ডেরিভেটিভস ছিল, যা আপনি যদি এটি সম্পর্কে বিশ্বাস করেন তবে মোটামুটি যৌক্তিকভাবে এখন জিএলএ, জিএলসি, জিএলই পাশাপাশি জিএলএস বলা হয়।
তবে কুলুঙ্গিগুলি গুণিত হওয়ার সাথে সাথে ডেট্রয়েট স্ট্যান্ডে শিরোনামগুলি চুরি করে আরও একটি ডেরাইভেটিভ ছিল – জিএলই কুপ, একটি এসইউভি কুপ যা মূলত বিএমডাব্লু’র এক্স 6কে প্রতিদ্বন্দ্বিতা করবে।
তারপরে, অবশ্যই এটির হট সংস্করণ রয়েছে, যা এএমজি পাশাপাশি নামটিতে একটি এস যুক্ত করে একটি প্রস্তাবের আসল বর্ণমালা স্যুপ হিসাবে শেষ হয়েছিল।
এখনও আমার সাথে? আপনি যদি ট্র্যাক হারাতে শুরু করেন তবে আপনাকে ক্ষমা করা যেতে পারে। পাশাপাশি আপনি একা থাকবেন না, যেমন দুটি পৃথক প্রেস ইভেন্টে আমি ডেট্রয়েটে গিয়েছিলাম, একজন সাংবাদিকের দ্বারা জিজ্ঞাসা করা প্রথম উদ্বেগটি ছিল “কি কিছুটা বিভ্রান্তিকর ডিজাইনের নিখুঁত সংখ্যা নয়?”