Category

নিসান পাশাপাশি রেড বুল রেসিং

নিসান পাশাপাশি ইনফিনিটি ব্র্যান্ডের মধ্যে অংশীদারিত্বের অবসান ঘটাতে রেড বুল রেসিং ফর্মুলা ওয়ান দলের সাথে একটি ভাগ চুক্তিতে পৌঁছেছে।
শিল্প অংশীদারিত্বটি মূলত ২০১ 2016 সালের রেসিং মরসুমের শেষে পৃষ্ঠতলের উদ্দেশ্যে বোঝানো হয়েছিল, তবে এটি এখন ডিসেম্বরের শেষের দিকে পুরো বছর শেষ হতে চলেছে। এটি রেনল্ট, ইঞ্জিন বিক্রেতার পাশাপাশি রেনল্ট-নিসান অ্যালায়েন্সের অংশীদার হিসাবে লোটাস দলের কেনার পরে এফ 1 এ ফিরে আসছে। এটি ইঙ্গিত করে যে আমরা পরের বছর থেকে লোটাস যানবাহনে ইনফিনিটি ব্র্যান্ডিং দেখতে পাচ্ছি।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

পরের বছর থেকে রেড বুল যানবাহনগুলি রেনল্ট ইঞ্জিনগুলি ব্যবহার করতে থাকবে তবে তারা হিউয়ারকে সনাক্ত হিসাবে শীর্ষ মানের হবে।
অংশীদারিত্ব ইঙ্গিত দেয় যে ইনফিনিটি গাড়িগুলিকে স্পনসর করবে না, পাশাপাশি নিসান আর রেস দলে হালকা শিল্প ভ্যান সরবরাহ করবে না।
অংশীদারিত্ব ২০১১ সালে শুরু হয়েছিল, রেড বুল রেসিং টানা চারটি ফর্মুলা ওয়ান কনস্ট্রাক্টর পাশাপাশি ২০১০ -এর মধ্যে মোটর চালক বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেতাব অর্জন করে। ইনফিনিটি ২০১৩ সালে দলের শিরোপা স্পনসর হিসাবে শেষ করেছিলেন, পাশাপাশি এর নামকরণ করা হয়েছিল ইনফিনিটি রেড বুল রেসিং। তার পর থেকে তবুও দলটি কোনও ধরণের চ্যাম্পিয়নশিপ জিততে পারেনি, 2014 এর পাশাপাশি 2015 এর সাথে বিশেষত খারাপ বছর।
টিম প্রাথমিক খ্রিস্টান হর্নার বলেছেন, “আমরা ২০১১ সালে শিল্প অংশীদার হিসাবে আমাদের সাথে যোগ দিয়েছেন বলে বিবেচনা করে দলে তাদের অবদানের জন্য আমরা আপনাকে একটি বিশাল বক্তব্য দিতে চাই।”
“তারা ২০১৩ সালে দলের শিরোপা স্পনসর হিসাবে শেষ হয়েছিল যেখানে ইনফিনিটি খেলাধুলার যে কোনও ধরণের নির্মাতার চেয়ে উচ্চতর এক্সপোজারে আনন্দ নিয়েছিল। আমরা ভবিষ্যতের জন্য তাদের পরিকল্পনার সাথে তাদের সর্বোত্তম কামনা করি। ”
রেড বুলের সাথে কোন ব্যবসাটি যোগ দেবে তার কোনও শব্দ নেই।
আপনি কি বিশ্বাস করেন যে পরবর্তী রেড বুল রেসিং দলকে স্পনসর করবে? আমাদের মন্তব্যে বুঝতে দিন …