Category

এলএ মোটর শো 2016: নিউজ রাউন্ড-আপ, ছবিগুলি পাশাপাশি সেরা যানবাহন

2016 লস অ্যাঞ্জেলেস কার শো সম্ভবত মোটরিং ক্যালেন্ডারের সোয়ানসং, কারণ এটি বছরের শেষ বড় শো যা বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করে। মার্কিন যুক্তরাষ্ট্রের সানি ওয়েস্ট উপকূলরেখার পাশাপাশি, লস অ্যাঞ্জেলেস কনভেনশন সেন্টারটি সাম্প্রতিক সমস্ত যানবাহনের প্রকাশের জন্য এই শীত মৌসুমে স্থান হতে পারে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

ডেট্রয়েট, টোকিও, জেনেভা এবং প্যারিস সকলেই কিছু বিশাল যানবাহন প্রকাশের পাশাপাশি খবরে ধরে রেখেছে, তবে এলএ শোতে যানবাহন বাজারের বছরটি ধাক্কা দিয়ে দেখেছে। আমরা জাগুয়ার, আলফা রোমিওর এসইউভি বাজারে প্রথম প্রথম উত্সাহের পাশাপাশি এখন পর্যন্ত উত্পাদিত সবচেয়ে শক্তিশালী ই-ক্লাস থেকে একটি গ্রাউন্ডব্রেকিং নতুন বৈদ্যুতিন এসইউভি ধারণা দেখেছি।
এই শোয়ের গাড়িগুলি চুরির পাশাপাশি, আমরা একইভাবে ভক্সওয়াগেনকে তার অ্যাটলাস এসইভি উন্মোচন করতে দেখেছি – এটি যে বাহনটি সত্যই আশা করে যে মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রেতাদের ফিরে আসবে – পাশাপাশি সুবারু থেকেও একটি ধারণা এসইউভিও জিতবে।
এলএ মোটর শো 2016: অনলাইন গ্যালারী
62

লা মোটর শো 2016: প্রয়োজনীয় গাড়িগুলি
• আলফা রোমিও স্টেলভিও: আলফা তার প্রথম প্রথম এসইউভি প্রকাশ করেছে, ফ্ল্যাগশিপ কোয়াড্রিফোগলিও ফর্মে এলএকে আঘাত করে • ক্যাডিল্যাক এসকালা: ইউএস ব্র্যান্ডের উচ্চ-শেষ সেলুন ধারণাটি তার নুড়ি বিচ প্রকাশ থেকে সতেজ • জাগুয়ার এটির প্রথম প্রকাশ করেছে ইভি, আই-পেস • জিপ কম্পাস নামে একটি মসৃণ ক্রসওভার: আমরা এটি ব্রাজিলে দেখেছি, তবে জিপের কাশকাই তার বাড়ির বাজারে আত্মপ্রকাশ করেছিল • মার্সিডিজ-এএমজি ই 63: অনেক শক্তিশালী ই-শ্রেণীর সেলুন বিস্ফোরণ লা • ছোট দেশবাসী: দ্বিতীয় -জেনারিয়ন কান্ট্রিম্যান জনসাধারণের আত্মপ্রকাশ করেছিলেন
লা মোটর শো 2016: শীর্ষ সংবাদ গল্প
• নতুন রোটারি-ইঞ্জিনযুক্ত মাজদা হাইব্রিড টেকনোলজি এড়িয়ে যেতে পারে • হুন্ডাই স্বায়ত্তশাসিত আয়নিক ধারণাটি ঘোষণা করেছে J চিকিত্সা new নতুন আবিষ্কারের উন্নত ট্রেলার সহায়তা পরীক্ষা করা
লা মোটর শো 2016: আমাদের শো তারা
জাগুয়ার আই-প্যাসেস্টিভ ফোলার, সম্পাদক-ইন-চিফ
এটি জাগুয়ারের খুব প্রথম সর্ব-বৈদ্যুতিক গাড়ি, এটি একটি এসইউভি, এটি চার্জের মধ্যে 300 মাইলেরও বেশি সময় ধরে এটি চাঞ্চল্যকর দেখায়। কি পছন্দ করেন না?
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত