Category

প্যানাসনিকের স্বায়ত্তশাসিত কেবিন ধারণাটি সিইএস 2017 এ প্রদর্শিত

প্যানাসোনিক লাস ভেগাসে 2017 কনজিউমার ইলেকট্রনিক্স শোতে সম্পূর্ণ স্বায়ত্তশাসিত গাড়ির কেবিনটি কেমন দেখতে পারে তার দৃষ্টিভঙ্গি প্রদর্শন করেছে।
চার আসনের স্বায়ত্তশাসিত কেবিন ধারণাটিতে আমাদের বোঝাতে যে টাচ ডিসপ্লে, স্মার্ট উপকরণ এবং বর্ধিত বাস্তবতার মিশ্রণ রয়েছে যা চালকবিহীন অটোমোবাইল ভ্রমণে আজ একটি স্মার্টফোন ব্যবহার করার মতো মজাদার এবং দ্বিতীয় প্রকৃতি হয়ে উঠবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

কেবিনটি চারটি দখলদারদের জন্য 4 কে সংযুক্ত ইন্টারেক্টিভ টেবিল দ্বারা আধিপত্য রয়েছে যা কাজ বা অবসর জন্য ব্যবহার করা যেতে পারে। এই স্ক্রিনগুলি একসাথে মিশ্রিত করা যেতে পারে একটি সুপার আকারের ইউনিট তৈরি করতে।
বিকল্পভাবে, এগুলি বিভিন্ন কনফিগারেশনে স্থানান্তরিত করা যেতে পারে, যা দখলকারীদের একে অপরের মুখোমুখি হতে বা পাশাপাশি বসতে দেয়।
• সিইএস 2017: নতুন অটোমোবাইল টেক নিউজ
প্রতিটি দখলকারী তাদের নিজস্ব টেবিল বা স্ক্রিন ব্যবহার করতে পারে, যেভাবে তারা এখন কোনও ট্যাবলেট ব্যবহার করতে পারে। বিকল্পভাবে, কোনও পরিবার সম্মিলিত স্ক্রিনগুলিতে ডিজিটাল বোর্ড গেম খেলতে পছন্দ করতে পারে।
যেহেতু অটোমোবাইল চালকবিহীন, ইন-কার ক্যামেরাগুলি মনোনীত ‘ড্রাইভার’ এর জন্য দখলকারীদের স্ক্যান করে, যিনি একমাত্র ব্যক্তি যিনি স্যাট-নাভ সিস্টেম আপডেট করে দিকনির্দেশনা নিয়ন্ত্রণ করতে পারেন।
হেডরেস্টে বিকশিত স্পিকাররা চারজন দখলকারীকে তাদের নিজস্ব পছন্দ সংগীত শোনার অনুমতি দেয়, যখন অগমেন্টেড রিয়েলিটি ‘উইন্ডোজ’ গন্তব্য সম্পর্কে তথ্য প্রদর্শন করতে পারে এবং এমনকি অটোমোবাইল পাসগুলি ল্যান্ডমার্কের বিষয়ে বিশদও সরবরাহ করতে পারে।
প্যানাসোনিক তার স্মার্ট বস্তুর প্রযুক্তির জন্য ভোক্তা ইলেকট্রনিক্স ডিজাইনে তার জ্ঞান-কীভাবে ব্যবহার করেছে, যা পুরো কেবিন জুড়ে রয়েছে।
এর মধ্যে রিয়েল প্রিমিয়াম কাঠের মতো দেখতে লাইটওয়েট প্লাস্টিক অন্তর্ভুক্ত রয়েছে যা পরিবেশটি পরিবর্তন করতে ব্যাকলিট হতে পারে।
যদিও কেবিনটি অবশ্যই একটি ধারণা, প্যানাসোনিক বিশ্বাস করেন যে বেশ কয়েকটি প্রযুক্তি শেষ পর্যন্ত উত্পাদন গাড়ি এবং ট্রাকগুলিতে ফিল্টার করবে।
আপনি কি প্যানাসনিকের দৃষ্টি বাস্তবে আসতে দেখতে চান? আমাদের নীচে একটি মন্তব্য দিন …