Category

যুক্তরাজ্যের প্রথম বিনামূল্যে, নিরপেক্ষ গ্যারেজ মোটর ওম্বডসম্যান সার্ভিস চালু করা হয়েছে

গ্রাহকদের গ্যারেজ এবং প্রযোজকদের সাথে বিরোধ সমাধানে সহায়তা করার জন্য একটি নতুন সম্পূর্ণ নিখরচায় পরিষেবা চালু করা হয়েছে – এটি মোটরিং শিল্পের জন্য এটি প্রথম ধরণের।
মোটর ওম্বডসম্যান অফিসিয়াল অটোমোটিভ বিরোধ নিষ্পত্তি সমাধানের সংস্থা হয়ে ওঠে, গাড়ির মালিকদের রক্ষা করে এবং অ্যাকাউন্ট সংস্থাগুলিকে তার অনুশীলনের কোডগুলিতে সাইন আপ করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

নতুন নিরপেক্ষ বডিটি অফিসিয়াল প্রয়োজনীয়তাগুলি পূরণের জন্য 12 মাসের কাজের পরে মোটর কোডের নামটি প্রতিস্থাপন করে এবং গ্রাহকদের অভিযোগ গ্রহণের জন্য একক জায়গা সহ সরবরাহ করে। এর সিদ্ধান্ত সংস্থাগুলির উপর বাধ্যতামূলক গ্রাহককে সম্মত করা উচিত। তবে, যদি রায়টি গৃহীত না হয় তবে গ্রাহক মামলাটি আদালতে নিয়ে যাওয়ার জন্য সম্পূর্ণ নিখরচায়।
A একটি ব্যবহৃত গাড়ি কেনা: আপনার সম্পূর্ণ গাইড
গাড়ি প্রত্যাখ্যানের মামলাগুলি এবং খারাপভাবে মেরামত করা গাড়িগুলি হ’ল নতুন ওম্বডসম্যানের সাথে যে সমস্যাগুলি মোকাবেলা করতে পারে তার মধ্যে কয়েকটি হ’ল মালিককে আট সপ্তাহের পরে প্রশ্নে গ্যারেজের সাথে সমস্যাটি সমাধান করতে অক্ষম হওয়া উচিত।
সম্পূর্ণ নিখরচায় পরিষেবাটি ব্যবহার করার জন্য, গ্যারেজ বা ডিলারকে মোটর ওম্বডসম্যান দ্বারা পরিচালিত অনুশীলনের কোডগুলিতে সাইন আপ করা উচিত। এর মধ্যে অনেকগুলি প্রধান ডিলার গ্রুপ অন্তর্ভুক্ত রয়েছে এবং যুক্তরাজ্যে বিক্রি হওয়া সমস্ত নতুন গাড়ির 99 শতাংশ কভার করে।
• গাড়ি ক্লকিং: মাইলেজ অ্যাডজাস্টমেন্ট কি আইনী?
নতুন পরিষেবাটি প্রতি বছর প্রায় এক হাজার কেস গ্রহণের সাথে প্রতি বছর 30,000 অনুসন্ধানগুলি গ্রহণ করবে বলে আশা করা হচ্ছে। চিফ ওম্বডসম্যান এবং মোটর ওম্বডসম্যানের ব্যবস্থাপনা পরিচালক বিল ফেনেল বলেছেন: “গাড়িগুলির উপর নির্ভরতা বাড়ছে, গাড়িগুলি আরও স্মার্ট হয়ে উঠছে এবং লোকেরা বুঝতে পারে না যে কেন তাদের গাড়ি স্থির করা হচ্ছে না বা ভেঙে যায়।
“ব্যাকগ্রাউন্ডে এই সমস্ত কিছু দিয়ে আমরা চেষ্টা এবং সহায়তা করার জন্য আছি। মোটর ওম্বডসম্যান গ্রাহকদের আরও ভাল সুরক্ষা দেয়। ”
নতুন মোটর ওম্বডসম্যান কীভাবে ক্রেতাদের সহায়তা করতে পারে
এটি সব এক
এই প্রথমবারের মতো গাড়ি চালকদের কোনও অভিযোগ নেওয়ার জন্য একক স্বাধীন সংস্থা থাকবে।
এটি অনেক কভার করে
যুক্তরাজ্যে বিক্রি হওয়া নতুন 99 শতাংশ নতুন গাড়ি মোটর ওম্বডসম্যানের রেফারেলের জন্য যোগ্য হবে।
এটা দ্রুত
সাধারণ মামলাগুলি মাত্র পাঁচ দিনের মধ্যে সমাধান করা যেতে পারে। এমনকি জটিল মামলাগুলি বাছাই করতে কয়েক সপ্তাহ সময় লাগবে।
এটি সম্পূর্ণ বিনামূল্যে
পরিষেবাটি সম্পূর্ণ নিখরচায়, সম্ভাব্যভাবে গাড়িচালককে মামলাগুলি সমাধানের জন্য হাজার হাজার আইনী ফিতে সঞ্চয় করছে।
এটি বাধ্যতামূলক
যদি ভোক্তা কোনও ওম্বডসম্যানের সিদ্ধান্ত গ্রহণ করে তবে গ্যারেজটি রায়টির পাশে দাঁড়াতে বাধ্য।

নতুন মোটর ওম্বডসম্যান সম্পর্কে আপনি কী ভাবেন? আমাদের নীচে জানান …