Category

মার্সিডিজ-এএমজি সিএলএ 45 এস: দাম, চশমা এবং সম্পূর্ণ বিবরণ

নতুন মার্সিডিজ-এএমজি সিএলএ 45 এস 4 ম্যাটিক+ এখন যুক্তরাজ্যে বিক্রি হচ্ছে, যার দাম £ 52,145 থেকে। এটি অডি আরএস 3 সেলুনের জন্য অ্যাফাল্টারবাচের সবচেয়ে বর্তমান প্রতিদ্বন্দ্বী, যা এটি এখন 20bhp দ্বারা ছাড়িয়ে গেছে 415bhp এর মোট পাওয়ার আউটপুট ধন্যবাদ। প্রথম বিতরণগুলি এই বছর শীতের মৌসুমে পৌঁছানোর কথা।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

নতুন মার্সিডিজ-এএমজি এ 45 এস এর মতো, সিএলএ 45 এস একটি টার্বোচার্জড 2.0-লিটার চার সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত, 415bhp এবং 500nm টর্ক উত্পাদন করে। যেমন, এটিতে কোনও উত্পাদন ইঞ্জিনের সর্বাধিক নির্দিষ্ট আউটপুট (প্রতি লিটারে অশ্বশক্তি) রয়েছে।
• নতুন মার্সিডিজ-এএমজি সিএলএ 35 প্রকাশিত
ইঞ্জিনটি আট গতির দ্বৈত-ক্লাচ ট্রান্সমিশনের মাধ্যমে চারটি চাকাতে ড্রাইভ প্রেরণ করে। মার্সিডিজ দাবি করেছেন যে কমপ্যাক্ট খুব সেলুন চার সেকেন্ডের ফ্ল্যাটে 0-62mph স্প্রিন্টটি প্রেরণ করতে পারে, 168 এমপিএফের বৈদ্যুতিন সীমাবদ্ধ শীর্ষ গতিতে পৌঁছানোর আগে।
17
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

সিএলএ 45 এস 4 ম্যাটিক+ এর স্ট্যান্ডার্ড সরঞ্জামগুলিতে 19 ইঞ্চি অ্যালো হুইলগুলির একটি সেট, রেড ব্রেক ক্যালিপার্স, একটি এএমজি-ব্র্যান্ডযুক্ত স্টিয়ারিং হুইল, একটি 64-রঙের কাস্টমাইজযোগ্য পরিবেষ্টিত আলো সিস্টেম, একটি 10.25-ইঞ্চি ডিজিটাল গেজ ক্লাস্টার, একটি 10.25-ইঞ্চি ডিজিটাল গেজ ক্লাস্টার অন্তর্ভুক্ত রয়েছে ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং একজোড়া ভারী বলস্টার্ড স্পোর্টস আসনগুলি মনুষ্যনির্মিত চামড়া এবং সায়েডে ছাঁটাই করা হয়েছে।
রেঞ্জ-টপিং সিএলএ 45 এস 4 ম্যাটিক+ প্লাস বৈকল্পিক মাল্টিবিম এলইডি হেডলাইট, একটি প্যানোরামিক সানরুফ এবং একটি প্রিমিয়াম বার্মিস্টার চারপাশের সাউন্ড সিস্টেম যুক্ত করে। ট্র্যাফিক সাইন অ্যাসিস্ট এবং ব্লাইন্ড-স্পট সহায়তা সহ অতিরিক্ত সুরক্ষা প্রযুক্তির স্যুট সহ একটি রিসটলড এএমজি বডি কিটও অন্তর্ভুক্ত রয়েছে।