Uncategorized

রেনাল্ট এফ 1: পামার পাশাপাশি ম্যাগনুসেন 2016 ড্রাইভার হিসাবে যাচাই করেছেন

ব্রিটিশ জিপি 2 চ্যাম্পিয়ন জোলিয়ন পামার পাশাপাশি প্রাক্তন ম্যাকলরেন ফর্মুলা ওয়ান গাই কেভিন ম্যাগনুসেনকে 2016 সালে এফ 1 রিটার্নের জন্য রেনাল্টের ওয়ার্কস ড্রাইভার হিসাবে যাচাই করা হয়েছে।
বুধবার প্যারিসের উপকণ্ঠে রেনল্টের টেকনোপার্ক স্টাইলে একটি ইভেন্টে ইঞ্জিনিয়ারিং ফ্যাসিটিতে এই জুটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছিল। পামার ইতিমধ্যে লোটাস টিম দ্বারা যাচাই করা হয়েছিল, যা গত বছরের ক্রিসমাসের আগে রেনাল্ট কিনেছিল।
6

মালদোনাদো আউট
তাঁর সংগঠিত সতীর্থ ভেনিজুয়েলার যাজক মালদোনাদো তার সম্ভাবনার জন্য স্পনসরশিপের অসুবিধা দেওয়ার আগে রেনল্টের প্রতিযোগিতায় প্রথম ফ্রেমে ছিলেন। পামার প্রাক্তন গ্র্যান্ড প্রিক্স রেসার ডাঃ জোনাথন পামারের পুত্র, যিনি আজ এমএসভি সার্কিট অপারেটিং ফার্ম রয়েছে যা ব্র্যান্ডস হ্যাচ, ওল্টন পার্ক, স্নেটারটন পাশাপাশি যুক্তরাজ্যের ক্যাডওয়েল পার্ক রেসট্র্যাকস পরিচালনা করে।
6

পামার পাশাপাশি ম্যাগনুসেন উভয়ই লোটাসের পাশাপাশি ম্যাকলারেন দলগুলির জন্য যথাক্রমে এফ 1 পরীক্ষার পাশাপাশি রিজার্ভ ড্রাইভার হিসাবে 2015 কে ব্যয় করেছেন। ম্যাগনুসেন ম্যাকলারেনের দ্বারা বাদ পড়ার পর বছর শেষের দিকে একটি পোরশে ওয়েসি যানবাহন পরীক্ষা করেছিলেন, তবে এফ 1 এ পুরো সময়ের প্রত্যাবর্তন সুরক্ষিত করার জন্য পর্দার আড়ালে কাজ চালিয়ে যান এবং ম্যালডোনাদো বিতর্ক থেকে নামার সময় রেনাল্টে পদক্ষেপ নিতে প্রস্তুত হন।
লোটাস বাইআউট
রেনাল্ট ডিসেম্বরের গোড়ার দিকে লোটাস দলের দীর্ঘ পরিকল্পিত কেনা যাচাই করেছেন, ২০০৯ সালের পর প্রথমবারের মতো ওয়ার্কস প্রবেশকারী হিসাবে খেলাধুলায় ফিরে আসেন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত