Category

গ্যালারী: জাগুয়ার হেরিটেজ ক্লাসিকগুলি কভেন্ট্রি মোটোফেস্ট 2015

দ্বিতীয় বার্ষিক কভেন্ট্রি মোটোফেস্ট গত সপ্তাহান্তে একটি ধাক্কা দিয়ে গিয়েছিল, আংশিকভাবে জাগুয়ারের বিস্তৃত heritage তিহ্য উপস্থিতির জন্য ধন্যবাদ। ব্রিটিশ ব্র্যান্ড ইভেন্টটিতে এর 80 তম বার্ষিকী উদযাপন করেছে, এর কয়েকটি মূল্যবান পাশাপাশি historic তিহাসিক উত্পাদন যানবাহনের পাশাপাশি রেসারদের সাথে নিয়ে আসে।
কভেন্ট্রি মোটোফেস্ট একটি মোটামুটি নতুন ইভেন্ট, পাশাপাশি মিডল্যান্ডস সিটিটি যে কোনও স্বয়ংচালিতের গৌরবময় জোরে তিন দিনের উদযাপনে থামতে দেখেছে। শহরের সাউন্ড রোডটি বন্ধ করার পাশাপাশি একটি রাস্তার সার্কিটে পরিণত হয়েছে, যেখানে traditional তিহ্যবাহী লে ম্যানস রেসারদের, বিটিটিসি যানবাহনগুলির পাশাপাশি ড্রিফ্ট দলগুলি তাদের প্রতিভাগুলি শব্দের মেঘের পাশাপাশি টায়ারের ধোঁয়ায় প্রদর্শন করে।
27

ফ্রি-টু-অ্যাটেন্ড মোটোফেস্টে চলমান ক্রিয়াকলাপগুলির পাশাপাশি, প্রচলিত মোটরগুলির বিস্তৃত পরিসরের স্ট্যাটিক স্ক্রিনগুলি নতুন ডিজাইনের পাশাপাশি সংগীত উত্সব ছাড়াও শহরজুড়ে বিন্দুযুক্ত আবিষ্কার করা যেতে পারে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

জাগুয়ার তার বার্ষিকী উদযাপনের অংশ হিসাবে আমাদের আমন্ত্রণ জানিয়েছিল, পাশাপাশি আমাদের heritage তিহ্য 1956 ডি-টাইপ দীর্ঘ নাকের একটি দ্রুত রাইড-সহ কোলের ধরণের ক্ষেত্রে একটি বিশেষ ট্রিট সরবরাহ করেছিল, বেশ কয়েকটি অমূল্য heritage তিহ্যবাহী মডেলগুলির মধ্যে, নতুন এক্সই সেলুন পাশাপাশি এফ-টাইপ ব্লাডহাউন্ড এসএসসি দ্রুত প্রতিক্রিয়া গাড়ি।
কোভেন্ট্রি রিং-রোডের সাথে সম্পর্কিত বহু মিলিয়ন পাউন্ড যানবাহন সংগ্রহের বিশদ দেখতে পিকচার গ্যালারী পাশাপাশি ভিডিও লিঙ্কে ক্লিক করুন।