Category

নতুন 2020 ভক্সওয়াগেন গল্ফ এস্টেট ব্যবহারিকতা বাড়ায়

এটি হ’ল নতুন নতুন ভক্সওয়াগেন গল্ফ এস্টেট, যা বছরের শেষের দিকে ইউকে ডিলারশিপে অবতরণ করে।
নতুন ওয়াগনটি আগের তুলনায় উল্লেখযোগ্যভাবে দীর্ঘ, প্রায় 35 সেমি এটি 4,633 মিমি নেয়, যখন হুইলবেস 66 66 মিমি বৃদ্ধি পায়। ফলস্বরূপ, বুটের ক্ষমতাটি স্থানে পিছনের আসনগুলির সাথে 611 লিটার এবং তাদের সাথে 1,642 লিটার ভাঁজ করা।

2022 কিনতে সেরা এস্টেট গাড়ি এবং ট্রাক

এটি এমকে 7 গল্ফ এস্টেটের উপর 22 লিটার পাওয়া যায়, তবে এটি সর্বশেষ স্কোডা অক্টাভিয়া এস্টেটে আপনি খুঁজে পাবেন তার চেয়ে 50 লিটার কম। গল্ফের লাগেজ অঞ্চলটিতে ব্যাগ হুকস, বেঁধে দেওয়া রিং এবং লোড-বে আলোকসজ্জা স্ট্যান্ডার্ড হিসাবে রয়েছে, যখন একটি চালিত টেলগেট এবং পা-বিরক্তি নিয়ন্ত্রণ উপলব্ধ।
19
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

বুট স্পেসে তুলনামূলকভাবে বিনয়ী গেট দেখায় যে গল্ফ এস্টেটকে একটি স্পোর্টিয়ার চেহারা দেওয়ার প্রয়াসে ভিডাব্লু অতিরিক্ত দৈর্ঘ্যকে আরও রাকিশ রিয়ার স্ক্রিনে ফিট করার জন্য ব্যবহার করেছে। অটোমোবাইলটি বি-স্তম্ভ পর্যন্ত হ্যাচব্যাকের অনুরূপ, যদিও একই নতুন ফ্রন্ট-এন্ড এবং দিনের সময় চলমান লাইট সহ।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

ভিতরে, এস্টেটের সামনের কেবিন হ্যাচটি দেখেছেন এমন কারও কাছে পরিচিত দেখাবে। পূর্বের চেয়ে কম শারীরিক বোতাম রয়েছে, হিটিং এবং বায়ুচলাচল নিয়ন্ত্রণগুলি একটি স্পর্শ-সংবেদনশীল বারে সংহত করে যা ইনফোটেইনমেন্ট স্ক্রিনের নীচে চলে। একটি সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট প্যানেল পরিসীমা জুড়ে প্রচলিত।